-10%
,

KAMINOMOTO Hair Growth Oil


The multiple prescription is effective for the root cause of the thinning and the loss of hair. For example, medicative ingredient “Hinokitiol” which is extracted from Hinoki tree (Japanese cypress.) It has the antiseptic power to prevents dandruff, itch and falling hair, and makes your hair healthy and stronger.
Not sticky. Not oily. Smooth sensation.

৳ 1,800.00 ৳ 2,000.00

Ingredients INCI Functions
Allantoin ALLANTOIN Frees from dandruff and itching.
D-Pantothenyl Alcohol PANTHENOL Encourages cell function. Suppresses scalp inflammation.
Kamigen K SOPHORA ANGUSTIFOLIA ROOT EXTRACT Accelerates hair growth by encouraging cell functions of scalp and hair root, and activating blood circulation.
Pyridoxine Hydrochloride PYRIDOXINE HCl Prevents dandruff, and reduces excessive sebum.
Kamigen E ISODON TRICHOCAPRUS EXTRACT Accelerates hair growth by encouraging cell functions of scalp and hair root, and activating blood circulation.
Hinokitiol HINOKITIOL Encourages cell function of scalp and hair root.
Anti-septic function frees from dandruff and itch.
β-Glycyrrhetinic Acid GLYCYRRHETINIC ACID Frees from dandruff and itch, suppresses inflammation.
Maintains healthy scalp.
Capsicum Tincture CAPSICUM ANNUUM EXTRACT Promotes hair growth by stimulating the scalp and hair root, and encouraging blood circulation.
Also, it works effectively to control itch.
Neotakanal NEOTAKANAL Accelerates hair growth by encouraging cell function and activating blood circulation. Anti-septic function frees from dandruff and itch.
(OTHER INGREDIENTS)
ROSMARINUS OFFICINALIS (ROSEMARY) LEAF EXTRACT, GLYCERIN, MENTHOL, ALCOHOL DENAT., FRAGRANCE, WATER

Kaminomoto Hair Growth Accelerator Review by Matzar

2 minute

Read

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

Hair growth accelerator চুল পড়া রোধে এবং নতুন চুল গজাতে অসম্ভব কার্যকরী। এতে আছে Kujin (Sophora Radix), Kurara (Sophora Angustifolia), Enmeiso (Isodon Japonicus) এবং Rosemary ইত্যাদির নির্যাস। সুদূর জাপানের মাটিতে উৎপাদিত আরো কিছু ভেষজের সমণ্বয়ে তৈরি হয় এই তেল বা টনিক।  

এটার প্রধান উপকারিতা হল, চুল পড়া সম্পূর্ণ বন্ধ করে এবং সেই সাথে মাথার তালুতে থাকা যে কোষ চুল গজানোর কাজে নিয়োজিত, সেটাকে উদ্দিপিত করে। যাদের অনেক চুল পড়ে, পুরুষ বা নারী উভয়েই এই তেল ব্যবহার করে দেখতে পারেন। অবশ্যই উপকারিতা পাবেন। পুরুষের চুল পড়া যদিও স্বাভাবিক, তবুও যাদের জেনেটিক কারণ ছাড়া চুল পড়ে যাচ্ছে, তারা এটা অবশ্যই ব্যবহার করুন। মেয়েদের ক্ষেত্রে এটা অনেক বেশি উপকারী। কারণ মেয়েদের চুল জেনেটিক কারণে পড়েনা। পড়ে অন্যান্য কারণে। মেয়দের চুল পড়ার কিছু কারণগুলো হচ্ছেঃ 

  • যারা হিজাব পড়েন, তাদের চুল সবসময় হিজাবের নিচে থাকে। ফলে চুল ঘেমে যায়। এক্ষেত্রে ঠিকমত যত্ন না নিলে চুল ক্ষতিগ্রস্ত হয়।  
  • যারা বড় চুল রাখেন তাদের তুনলামূলক Hair Loss বেশী হয়ে থাকে।  
  • বাংলাদেশের আবহাওয়া চুলের জন্য বৈরী। এছাড়া বাতাসে যে ধুলাবালি আছে, তা চুল পড়ার জন্য দায়ী।  
  • যারা চুলে রঙ করেন তাদের চুল পড়া সমস্যা দেখা দেয়।  

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

জাপানের এই কোম্পানীটি ১৯০৮ সাল থেকে এর উৎপাদন করে আসছে। এর প্যাকেজিং টা একটু অন্যরকম। সহসা দেখে মনে হবে কাঠের কোন বক্স দিয়ে এটা প্যাক করা হয়েছে। আর প্যাকেজের এই ডিজাইন এর জন্য এটা দেখেই মনে হয় যেন, ভিতরে বিভিন্ন অর্গানিক উপাদান দিয়ে তৈরি হয়েছে এই টনিক।  

  

পণ্যটি অরিজিনাল কিনা বোঝার জন্য প্যাকেটের গায়ে জাপানিজ ভাষায় লেখা দেখে নিতে হবে। অপরপাশে ইংরেজী ভাষায় ব্যবহারবিধি ও অন্যান্য বিষয়ে বর্ণনা রয়েছে।  

  

Ingredients 

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

এই তেলের অন্যতম ভাল দিক হচ্ছে এটা কাচের বোতলে প্যাকেজিং হয়। যার ফলে প্লাস্টিকের বোতলের যে ক্ষতিকর দিক রয়েছে তা থেকে এটা মুক্ত। কাচের বোতলে হবার কারণে এটা সাবধানে রাখতে হয়। কারণ পড়ে গেলে ভেঙ্গে যেতে পারে। এটি ১৫০ মিলি এর বোতল। হাতের তালুতে তেল নিয়ে মাথায় দেয়া যায়। তবে ভাল হয় তুলোর মধ্যে ৩-৪ ফোটা তেল নিয়ে মাথার তালুতে লাগালে।  

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

  

উপরের ছবিটা দেখুন। বোতলটি দেখতে ঠিক এরকম। সহজেই তুলার উপর তেল ঢেলে ফেলা যায়। কোন ফোটা তেল নষ্ট হয়না। যদিও এটা প্রাকৃতিক উপাদানে তৈরি, তারপরেও এর ঘ্রাণ খুবই সুন্দর, মনকাড়া এবং মিষ্টি। অন্যান্য ভেষজ তেলে যেমন একটা উৎকট গন্ধ থাকে, এটায় তা নেই। রাতে ঘুমাতে যাবার আগে এই তেল দিয়ে ঘুমালে সমস্যাতো হয়ইনা। বরং ভালো বোধ হয়।  

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

এখন অনেকের কাছেই এই প্রশ্ন জাগা স্বাভাবিক, যে এটায় আসলেই কাজ হয়? নাকি সব ফাঁকা বুলি! আপনাদের উত্তরে আমরা বলবো, এটায় আসলেই কাজ হয়। এজন্য দাম ও বেশী। তবে দাম বেশী হলেও আপনার চুলের কাছে, সৌন্দর্যের মূল্যে কাছে এটা কিছুইনা।  

পণ্যটি কিনতে চাইলে এখানে ক্লিক করুনঃ ক্লিক করুন

ভালোদিক 

– এর ঘ্রান খুবই সুন্দর এবং মাথায় একটা ঠান্ডা ঠান্ডা অনুভুতি হয়। 

– চুল পড়া কমায়।  

– চুলের বৃদ্ধি ত্বরাণ্বিত করে।  

– খুশকি দূর করে, চুলে চুলকানি টাইপ সমস্যা থাকলেও দূর হয়।  

যেগুলো অসুবিধা মনে হতে পারে    

– সবখানে পাওয়া যায়না। 

– দাম কিছুটা বেশী। তবে আপনার সৌন্দর্যের দাম কিন্তু আরো অনেক বেশী। আপনার সৌন্দর্য অমূল্য সম্পদ। একবার হারিয়ে গেলে আর ফিরে পাওয়া যাবেনা।  

Leave a comment

SKU: KAM00017171 Categories: , Tags: , , Product Brand:

Based on 0 reviews

0.0 overall
0
0
0
0
0

Be the first to review “KAMINOMOTO Hair Growth Oil”

There are no reviews yet.

Loading...
Facebook Messenger for Wordpress
0